তোমার যোনিতে ভালবাসা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তোমার যোনিতে ভালবাসা
করতে চাই রপ্তানি,
তুমি যত্ত চাইবে ততই লিঙ্গ দিয়ে ভরে দেবো
প্রয়োজনে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে
ভালবাসা করবো আমদানি।

লিঙ্গের ঠাপে ঠাপে ভালবাসার চাপে
তোমার যোনির উঠবে কাঁপানি,
তবুও লিঙ্গের ঠাপে ঠাপে
তোমার যোনিতে ভালবাসার উষ্ণ সৃষ্টি করবো ভাপানি(ভাপ)...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।